পরনে শাড়ি, জনপ্রিয় গানে বাড়ির ছাদে তু-মু-ল নাচ সুন্দরী যুবতীর, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা ইতিমধ্যে জেনেছি যে বর্তমান প্রজন্মের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের মাধ্যম যার মাধ্যমে নিজের প্রতিভাকে তুলে ধরা যায় পৃথিবীর আ-নাচে-কা-নাচে । শুধুমাত্র তুলে ধরা যায় এমনটা নয় ,তার পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও বা তথ্য আমরা সংগ্রহ করতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। অতএব এ কথা অ-স্বীকার করার কোনো উপায় নেই যে আমাদের জীবনের গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়া হাত ধরে বিভিন্ন স্তরের মানুষের মাঝে মধ্যে উঠে আসে খবরের শিরোনামে।

কখনো গান কখনো আবৃতি কখনো অভিনয় আবার কখনো বা নাচের মাধ্যমে। যেকোনো শিল্প শিল্পীর আ-ত্ম-প্রকাশের পথ হয়ে ওঠে । সেটি গান হতে পারে বা নাচ হতে পারে বা যেকোনো কিছু হতে পারে । তবে নাচের কথা বলতে গেলে বলতে হয় যে নাচ এমন এক ধরণের শিল্প যা মনের পাশাপাশি শরীরকে সুস্থ স্বাভাবিক রাখে । এই নাচ কে ঘিরে বর্তমান প্রজন্ম গড়ে উঠেছে অনেক তরুণ-তরুণী স্বপ্ন ।

তবে এমন বেশ কিছু ধরনের নাচ থেকে থাকে যা বাকি সবার থেকে আলাদা হয় এবং মুহূর্তের মধ্যে ন-জর কা-ড়ে জনতাদের। ঠিক সেরকমই একটি নাচের কথা আমি আপনাদের সামনে এই মুহূর্তে বলতে চলেছি যা দখল করেছে নেটদুনিয়া জনতাদের নজর। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি তরুণী বাড়ির ছাদে ” মনে করি আসাম যাবো” গানটিতে অসম্ভব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করেছেন।

পুরো নাচে তিনি সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। হালকা সবুজ শাড়ি পরা অবস্থায় আবেদনময়ী রূপে ধরা দিলেন ওই যুবতী । ওই তরুণীর নাচের ভিডিওটি রীতিমত তো-ল-পাড় করেছে নেটদুনিয়া । শা-ড়ির ফাঁ-কে মাঝে মাঝে দে-খা যা-চ্ছে কো-মর এবং ব-ক্ষ যু-গল। সম্প্রতি ওই ইউটিউবে ভিডিওটি দেখে ফেলেছেন অনেকে ।তার পাশাপাশি এসেছে প্রচুর কৌ-তুহল ও প্রশংসা ।সাধারণত এরম আঞ্চলিক ভাষার গানে এই ধরনের নাচ খুব কম দেখা যায়। তাই এই ধরনের নাচ সোশ্যাল মিডিয়াতে এই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে। ওঠে ঠিক তেমনটাই ঘটল ওই তরুণী সাথে।

Back to top button